October 21, 2024, 11:27 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রংপুর এর পরীক্ষাগার আন্তর্জাতিক মানে উন্নীতকল্পে বিশেষ প্রশিক্ষণ কর্মশালা যশোরের শার্শা উপজেলার  মৌতা বাওড়ের ওপর ব্রীজ নির্মানের দাবী গৌরনদীর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রে ডাক্তার না থাকায় ভোগান্তিতে মা ও শিশুরা রাজশাহীর সারদা পুলিশ একাডেমীতে অনিবার্য কারনে এএসপিদের কুচকাওয়াজ স্থগিত পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা পঞ্চগড়ে জালিয়াতি মামলায় মাদ্রাসা সুপার ও শারিরীক শিক্ষক কারাগারে তানোরে ওয়ার্ড বিএনপির মতবিনিময় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এক হাজার কোটি টাকার সুপারি যাচ্ছে উত্তরাঞ্চলের ১৬ জেলায় বাড়ছে বাণিজ্যিক চাষাবাদ খাগড়াছড়িতে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বাগেরহাটের বাহিরদিয়া-মানসা সড়কটি ভেঙ্গেচুরে তা এখন চলাচলের অযোগ্য সীমাহীন জনদুর্ভোগ
নতুন সদস্য অন্তর্ভুক্ত লক্ষ্মীপুরে স্বাধীনতা চিকিৎসা পরিষদের আলোচনা সভা

নতুন সদস্য অন্তর্ভুক্ত লক্ষ্মীপুরে স্বাধীনতা চিকিৎসা পরিষদের আলোচনা সভা

নাজিম উদ্দিন রানা : লক্ষ্মীপুর জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের আয়োজনে বিশেষ দোয়া মুনাজাত, আলোচনা সভা ও নতুন সদস্য অন্তর্ভুক্তি কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর শহরের একটি রেস্টুরেন্টে এ আলোচনা সভা করা হয়।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন
লক্ষ্মীপুর জেলা (বিএমএ) এর সভাপতি ডাক্তার আশফাকুর রহমান মামুনের আয়োজনে উপস্থিত ছিলেন,সাবেক সিভিল সার্জন ডাক্তার সালা্হ উদ্দিন শরীফ, ডাক্তার মো.মনির হোসেন, মো.মহিব উল্লাহ, আবু নাছের মোহাম্মদ লুৎফুর হাসান, মো. আরিফুর রহমান, নূরউজ্জামান, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন মাস্টার, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, যুবলীগ নেতা সৈয়দ নূর আলম বাবর, সাবেক জেলা যুবলীগের ১ম যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ জামান রিপন,লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভূঁইয়া।

সিনিয়র সাংবাদিক মহিউদ্দিন মিরাদ, মো. জহিরুল ইসলাম, সাইফুল ইসলাম স্বপন, আক্তারুল আলম, নাজিম উদ্দিন রানা, ড্যানি চৌধুরী শাকিক ও মো. রুবেল হোসেন।

বক্তরা বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারকে পূর্ন রায় ক্ষমতার রাখতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে স্বাধীনতা চিকিৎসক পরিষদ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD